Header Ads Widget

Responsive Advertisement

ওর গুদ তা এত টাইট ছিলো জে বের করতেও কষ্ট হচ্ছিলো


 আমার সেক্সি চাচাতো বোন কে চুদলাম যেভাবে choto bon ke chodar bangla golpo
ঘটনাটা না লিখে পারসী না... যদিও আমি কোনো গল্প লিখতে পারি না তারপরেও নিজের ঘটনা একটু শেয়ার করি.. অফিস থেকে বেশ কয়েকদিন ছুটি পেলাম সাথে পহেলা বৈশাখ আর ফ্রাইডে এন্ড স্যাটারডে অ্যাড করলাম। কি করবো ভেবে পাচ্ছিলাম না। চিন্তা করলাম যে হোম ডিস্ট্রিক্ট থেকে ঘুরে আসি। বাসায় বলে রওয়ানা হলাম। যেতে যেতে বিকেল পেরিয়ে সন্ধ্যা হয়ে গেল। ফাস্টে উঠলাম আমার চাচার বাসায়। বেশ অনেক দিন পর যাওয়াতে চাচা-চাচী আর চাচাতো বোনের ভীষণ খুশি। সেই চাচার মাত্র দুই তা মেয়ে। বড়ো জন ইন্টার ২ন্ড যেয়ার আর ছোটো জন ক্লাস ৮ এ । ওদের জন্য এই গরমে কি নিয়ে যাবো চিন্তা করতে করতে এত লাস্ট আইস ক্রিম নিয়ে গেলাম। ওরা তো আইস ক্রিম পেয়ে আরো খুশি। চাচি তখনি বললেন যে ফ্রেশ হয়ে ড্রয়িং রুম এ এস। আমি নাস্তা দিচ্ছি। আমি ফ্রেশ হয়ে আসতে আসতেই চাচি নাস্তা নিয়ে হাজির। নাস্তা খেতে খেতে টিভি দেখলাম আমি,চাচী আর চাচা পড়তে চলে গেলো। রাতে ডিনার করার সময় খুব মজা করে এক সাথে খাওয়া দাওয়া করলাম.এর পর আমি তাদের বেলকুনি তে চলে গেলাম সিগারেট টানতে। bonke chodar golpo এই সময় আমি আমার  গালফ্রেন্ড এর সাথে মোবাইল এ কথা বলসি আর স্মোকিং করসি।আর কখন যে আমার কোসিন ( সুরমা) পিছনে এসে দারিয়ে আছে আমি জানি না। আমি আমার গালফ্রেন্ড কে বিদায় দেওয়ার সময় বললাম যে " ই লোভে ও সোনা" আর একটা ফ্লাইং কিস দিলাম। ঘুরে দাঁড়িয়ে দেখি সুরমা দাঁড়িয়ে। আমি তো ভয় পেয়ে গেলাম রে।জিজ্ঞাসা করলাম কি বেপার এখানে কেন তুমি। ও আমাকে বলল যে ,ভাবি তা কি? আমি বললাম ভাবী আবার ক,তোমার ভাবি। এই নিয়ে আর বেশি কথা হলো না কিন্তু ও শুধু বললো কিস শুধু ভাবীর জন্য?আমাদের দিকেও দেখেন,বলেই হেসে ফেললো.আমি বললাম ফাজলামোর জায়গা পায় না?এই বলে অনেক্ষন দুষ্টামি করলাম। করে প্রথম দিন গুড নিঘ্ত হয়ে গেলো। পরের দিন সকালে আমি ব্রেকফাস্ট করে টিভি দেখছি। ওরা ২ বোন এসে আমার সাথে টিভি দেখা শুরু করলো। দুপুরের লাঞ্চ শেষ করে একসাথে বিকালে বাইরে ঘুরতে বেরোলাম। ৩ জন ১ রিক্সাও তে ঘুরসি।রিকশাও একটু চাপা হাতে ৩ জোনের একটু ঠাসাঠাসি করেই বসতে হলো। আর এই জন্য খখনো কখনো সুরমা'র দুধে আমার হাতের কুনুই তা ঘষা খাচ্ছিলো। তবে ও বার বার বিরক্ত হয়ে আমার দিকে তাকাচ্ছিল কিন্তু কিছু বলতে পারছিলো না। আমি ও মাঝে মাঝে ইচ্ছে করে কুনুই ওই দিকে নিয়ে যাচ্ছিলাম। রাতে যখন বাসায় আসলাম,আমাকে ওর রুম এ নিয়ে গিয়ে বললো। এত ফাজিল কেন আপনি। তখনি আমার মাথা গেলো নষ্ট হয়ে। মাইয়া ফাজলামির কি দেখসো,মনে মনে চিন্তা করলাম।আর তখনি ডিসিশন নিলাম যে ওকে আমি যে ভাবেই হোক চুদবো। আমি ভাব দেখাই রুম থেকে চলে আসলাম। এসে মুড খারাপ করে বসে থাকলাম। রাতে খেতে বসেও বেশি কথা বললাম না। শুধু চাচী কে বললাম,আমি কালকে চলে যাবো। চাচি শুনে তো ভীষণ রাগ করলো আর বললো ২ দিন থেকে যায়। সাথে চাচাও রিকোয়েস্ট করলো।আর সুরমা আমার দিকে তাকিয়ে থাকলো। কিছুক্ষন পর দেখলাম ওর চোখ তা পানিতে চল চল করছে ।boro bon k chodar bangla golpoবুঝতে বাকি রইলো না। ও অনুতপ্ত! আমি চাচা- চহকী কে বললাম,ওকে দেখি। বলেই আমি ডিনার সেরে আমার রুম এ চলে গেলাম.রম এ শুয়ে শুয়ে মোবাইল এ সেভ করা ৩ক্স দেখছি। এমন সময় সুরমা রুম এ ঢুকলো। আমি মব তা তাড়াতাড়ি সরিয়ে রাখলাম। আমার তো ট্রাউসার এর ভেতর খাড়া হয়ে ছিল আমার পেনিস। ওকে দেখে আমি কি করবো বুঝতে পারলাম না। ও বললো "সরি"। আমি বললাম ইটস ওকে। তারপর ও জিজ্ঞাসা করলো মব এ কি দেখসিলেন। আমি বললাম কিছু না। ও নাসোর বান্দার মতো জিজ্ঞাসা করেই চলো রে আমিও কিছু না,কিছু না বলেই চললাম। লাস্ট আ বিরক্ত হয়ে বললাম যে তোমার ভাবির ছবি দেখসিলাম। ও তো আমার হাত থেকে মব তা ছো মেরে কেড়ে নিলো আর দেখলো যে ৩ক্স এর ভিডিও ক্লিপ আমি দেখসিলাম। আমি আর কি করবো। আমি বললাম এবার হয়েছে? দেখো বেশি করে দেখো।ও বললো,একটা কথা বলবো।আমি বললাম কি বলো। ও আমাকে বলল আপনার মোবাইল তা আমাকে ১ হৌর এর জন্য দিবেন। আমি জিজ্ঞাসা করলাম,কোনো?কি দরকার? ও আমাকে বলল,বান্ধবীদের কাজে অনেক গল্প শুনেসি এগুলোর বাট কখনো দেখিনি। আজ কে আমি এগুলো সব দেখতে চাই। আমি কিসু না ভেবেই বললাম ওকে। দেখো কিন্তু কোনো কল আসলে রিসিভ করো না। আমার কাসে নিয়ে এস। ও তখন ওর রুম এ নিয়ে গিয়ে ৩ক্স দেখতে লাগলো। আমি আর কি করবো,বাথরুম এ গিয়ে ওর ৩২ সাইজের দুধ গুলো কল্পনা করতে করতে  ওঃ চুদসি এই কল্পনা করতে করতে হাত মেরে দিলাম। প্রায়২০/২৫ মিনিট পর ও আমার রুম এ আসলো বললো ভাইয়া আপনার একটা মিস কল অশেষে,আমি মব তা নিয়ে চেক করলাম আর ওর দিকে তাকিয়ে থাকলাম। ও বললো কি দেখেন। আমি বললাম তোমাকে কত্ত ছোট দেখেসি আর এখন তুমি কত্তো বড়ো হয়ে গেসো। আজকে সারারাত আমার সাথে গল্প করে কাটাবে?ও বললো,"না"। আমি জিজ্ঞাসা করলাম কোনো? বললো আম্মু-আব্বু রাগ করবে। আমি বললাম ওকে,যখন উনারা ঘুমিয়ে পড়বে তখন এসেও। ও বললো তাহলে আমরা আমাদের বেলকুনি তে গল্প করতে পারি। আমি বললাম,ওকে,নো প্রব্লেমলেম।রাত তখন প্রায় ১১,৩০ মতো। বসে বসে গল্প করতে করতে সেক্স বিষয়ে চলে গেলাম। তার কিসু খোঁ আমি ওর হাত টা ধরে আমার আঙ্গুলের মধ্যে ওর আঙ্গুল গুলো ঢুকিয়ে দিলাম।ও শুধু আমার দিকে তাকিয়ে থাকলো।যদিও বারান্দা তা অন্ধকার ছিল। আমি ওকে জিজ্ঞাসা করলাম কখনো কেউ তোমাকে লিপ্স কিস করছে।ও বললো না। আমি শুধু ওকে একবার জিজ্ঞাসা করলাম,আমি করি?ও বললো না। এটা ঠিক হবে না। ওর কথা শোনার পরেও আমি ওর কোমরে জোরে ধরেchoto bonke chodar notun golpo ওর ঠোঁটে কিস করা শুরু করলাম। ও প্রথমে একবার বাধা দিলো কিন্তু পরে আর কোনো বাধা দিলো না। আমি জিজ্ঞাসা করলাম কেমন লাগছে।ও কোনো কথা বলল না।আমি কিস করতে করতে ওর একটা দুধ ধরে বসলাম।খুব জে শক্ত আবার খুব যে নরোমটা না। কিন্তু অনেক আরাম পেলাম। দুধ গুলো আস্তে আস্তে টিপতে টিপতে বুঝলাম যখন ওর পুরোপুরি সেক্স উঠে গেসে তখন আমি বললাম তোমার দুধ গুলো আমি চুষবো। ও একটু হেসে বললো,আপনি কি বাচা পুলাপান নাকি?আমি বললাম,হ্যা আমি এখন বাচা পুলাপান। আমি চুসব তোমার দুধ এই বলে ওর কামিজ উপরের দিকে উঠিয়ে দিলাম। বারান্দা তা অর্ধেক গ্রিল দেওয়া আর অর্ধেক ওয়াল করা এই জন্য আমরা নিচে বসে পড়লাম। ওর কামিজ যখন আমি উঠলাম দেখলাম যে ও খুবই পাতলা একটা ওহীতে কোলোর এর ব্রা পরা। ব্র তা আমি উপরের দিকে উঠিয়ে দিলাম,তারপর দেখলাম বাদামি কোলোরের বোটা টা।দুধ দুটো যখন চুসষি তখন ও শুধু ওর দুধের উপরে আমাকে চেপে ধর্সিলো আর বলসিলো আমি আর পারসী না ভাইইয়া। আমি তখন আস্তে করে ওর নাভির ওপর চুমু দিলাম। সাথে সাথে ও একটু কেপে উঠলো। আমি বললাম আমি এখন তোমার কি চুষবো যেন?ও জিজ্ঞাসা করলো,কি?আমি বললাম যেটা চুষলে তুমি পরিপূর্ণ সুখ পাবে সেটা চুষবো। এই কথা বলে ওর কামিজ তা আস্তে করে নিচের দিকে টান দিলাম।ও কোনো কথা বলল না।বুঝলাম ৩ক্স ভিডিও দেখে ও বুঝে ফেলেসে,আমি এখন ওর কি চুষবো। কামিজটা খুলতেই আমার একটা হাথের সব গুলো আঙ্গুল একসাথে করে পেটের ওপর থেকে ভোদার নিচ পর্যন্ত কয়েকবার ঘষা দিলাম।আর টের পেলাম পুরো গুদ ওর ভিজে গেছে।এর মধ্যে ও আমার ট্রাউসার তা অর্ধেকটা খুলে আমার পেনিস তা হাটতে থাকল আর বললো যে ভাই-যা আমি একটু এটা চুষি। আমি বললাম একটু কোনো,যতক্ষন খুশী চোষ। ও যখন আমার পেনিস তা চুষদিলো তখন মনে হচ্ছিল এটা মনে হয় ফুলে ৭" থেকে আরো বেরে গেছে। প্রথম বার হলেও ও খুব ভালো চুষতে পারল আমার পেনিস তা। কিছুক্ষন চুষার পর আমি যখন ওর গুদ এ আমার জিভ তা লাগলাম,তখন ও অনেক কাপসিল আর বলসিলো ভাইইয়া,এত লাগে। ওকে?ও আমাকে সাড়া দিলো। আমার তখন ফুলে থাকা ৭" লম্বা আর ৩"মোটা পেনিস এর মাথাটা ঢুকালাম। তাতেই ও শুধু একটু আআউউউউউ করে উঠলো। আমি জিজ্ঞাসা করলাম কি হলো। ও বললো বেথা লাগসে। আমি বুঝলাম যে প্রথম বার তো এই জন্য। আমি তখন ওর মুখের সাথে মুখ লাগেরে লিপ্স কিস করতে করতে আস্তে করে  আমার অর্ধেকটা পেনিস ঢুকিয়ে দিলাম। ও শুধু গোঙাচ্ছিল আর মাজে মাজে বলসিলো ভাই-আ বের করে ফেল। আমি পারসী না। আমি একটু বের করি তারপর আবার ঠাপ দেই।choto bon k chudlam ওর গুদ তা এত  টাইট ছিলো জে বের করতেও কষ্ট হচ্ছিলো। মনে হচ্ছিলো যে আমার পেনিস তা কে ওর গুদ কামড়ে ধরে রেখেসে। কিসুক্ষন এই অর্দেক তা ঢুকলাম আর বের করলাম এই করতে করতে আমার যখন টাইম প্রায় শেষের দিকে তখন আমি আমার পেনিস বের করে ফেললাম। ও তখন বললো যে কি হলো।আর করবেন না?আমি বললাম একটু স্টাইল তা চেঞ্জ করি। তুমি এবার উল্টো হু।আমি অন্য স্টাইল এ করতে চায়। বলতেই ও ডগি স্টাইল হয়ে গেলো। ওই ভাবে ৪ থেকে ৫ বার ঠাপ দিতেই ওর গুদ থেকে মাল বেরিয়ে গেল আর শুয়ে পড়লো। আমি ওই অবস্থাতেই ওকে আবার সোজা করে শুয়ে ঠাপাতে লাগলাম। কিছুক্ষন পর আমার মাল আউট হয়ে গেলো।ও তখন আমাকে জিজ্ঞাসা করলো,আমার ছুটি কত দিনের। আমি বললাম এখনো ৪ দিন যাচ্ছে।ও আমাকে বলল আরো ৩ দিন থাকতে ওদের ওখানে আর প্রতি রাতে ওকে চুদতে। আমি এত মজা পাবার পর ও কি না থেকে পারি। এর পর ৩ দিন ছিলাম য়ার প্রতি রাতেই ওকে চুদতাম বারান্দাত।কোনো রাতে ৩ বার কোনো রাতে ২ বার। যখন চলে আসি তখন ও আমাকে চাচা-চাচীর সামনে জোরিয়ে ধরে কাদছিল। আমি ওর মাথায় হাত বুলিয়ে বলসিলাম কাদছো কোনো পাগলির মতন।আমি কি একেবারে চলে যাচ্ছি?আর তোমার কলেজ ছুটি দিলে তুমি আমাদের ওখানে বেড়াতে এস..(cacato bonke chodar golpo, choto bon chodar golpo, bonke chudlam, choto bon k chodar golpo, vai bon chodar golpo, khalato bon k chodar golpo, boro bonke chodar golpo, choto bon ke chodar golpo, bhai bon chodar kahini,)