Header Ads Widget

Responsive Advertisement

কাধ শক্ত করে চেপে ধরে ফুলস্পিডে ঠাপাতে থাকি

 বিবাহিতা বান্ধবীর গুদ চুদলাম



অর্থী পা দুটা যতটা পারা যায় ছড়ায়ে দিয়ে শক্ত করে আমাকে জড়িয়ে ধরল। ফর্সা সুন্দর মুখটা লাল হয়ে গেছে উত্তেজনায়।আমি ওর হালকা ফোলা ফোলা ঠোট দুইটা আমার মুখে নিয়ে কামড়াতে থাকি। আমার জীবনের সবথেকে সুন্দর মেয়েটাকে ভোগ করতে থাকি তাড়িয়ে তাড়িয়ে। ফর্সা নরম শরীরটার উপর শুয়ে মাখনের মত নরম ফোলা গুদটা ছিড়ে ফেলতে থাকি আমার মাংসল ধোনটা দিয়ে।

সুন্দরী মেয়েরা চোদাও খেতে পারে ভাল। হয়ত এভাবেই তাদের বানানো হয় কারন প্রচুর চোদা অপেক্ষা করে তাদের জীবনে।অর্থীর মুখে মিষ্টি একটা ঘ্রান। আমি প্রাণ ভরে অর্থীর জিভটা চুষতে থাকি। ও সানন্দে সুযোগ করে দেয় ভেজা জিভটা খাওয়ার। বুঝতে পারি এই ডানাকাটা পরীকে আর বেশিক্ষন চুদতে পারবনা। অর্থীর নরম দুইটা কাধ শক্ত করে চেপে ধরে ফুলস্পিডে ঠাপাতে থাকি। বাংলা চটি গল্প

অর্থী যন্ত্রণা অথবা আরামে আহহহহহহ আহহহহ শব্দ করতে থাকে চোখ বন্ধ করে।আমি পূর্ণ যুবতী প্রাক্তন প্রেমিকাকে পুরো উলংগ করে ভোগ করতে থাকি তার বিবাহিত স্বামীর বিছানায়।অর্থী: আমি শুধু তোমার বউ। শুধু তোমার। আগে যেমন ছিলাম এখনও শুধু তোমার। আমার এই শরীরটা শুধু তোমার জন্য। যেভাবে ইচ্ছা ভোগ কর আমায় সোনা। আমি শুধু তোমার সন্তানের মা হব। bandhobi chodar choti

আমার আনপ্রোটেক্টেড পুসিটা চুদে মা বানায়ে দাও আমাকে।অর্থী বরাবরই ভাল সেক্সটকার। ওর সাথে উত্তাল প্রেমের দিন গুলোর কথা মনে পড়ছে। ওর সাথে ফোন সেক্স করে যে মজাটা পেতাম তা পরে অনেক মেয়েকে চুদেও পাইনি। ওর নরম তুলতুলে ফর্সা শরীরটার আলাদা একটা আবেদন আছে।ওর বিয়েটা হয়েছে তিন বছর হতে চলল।

তিনি আমার বাড়ায় কিস করলেন

স্বামী ব্যাংকের উচ্চপদস্থ অফিসার। বয়েসের পার্থক্য বিস্তর। ফ্যামিলি অনেকটা জোর করে বিয়ে দিয়েছিল। যদিও এর আগেই আমাদের ব্রেক আপ হয়ে যায়। এতদিন পর গত মাসে অর্থীর সাথে দেখা হয় অনেকটা হঠাৎ করেই একটা বিয়েতে।এরপর ওর গরজেই আবার দেখা করি আমরা।সেকেন্ডবার দেখা করার সময় কিস পর্যন্ত গড়ায়। বান্ধবী কে চোদার গল্প

বিছানায় আসাটা এরপর সময়ের ব্যাপার ছিল মাত্র।ওর স্বামী সম্পর্কে অনেক কথা বলে। প্রথম রাতে নাকি বয়স্ক লোকটা খুব বাজে ভাবে ওর শরীরের উপর অধিকার খাটিয়েছিল। অপ্রস্তুত অবস্থায় নাকি ওকে খুব ব্যাথা দিয়ে ভোগ করেছিল। এরপর স্বামী আর কখনো মনে স্থান পায়নি। বিকৃত যৌনাচার নাকি পছন্দ ওর স্বামীর। রোলপ্লেতে বাধ্য করে ওকে এখনো। bangla choti bandhobi

এমনকি অর্থীকে নাকি ওর মায়ের রোলও প্লে করতে হয়েছে মাঝেমাঝে এতটাই ছিক। অর্থী সিদ্ধান্ত নিয়েছে এই লোকের সন্তান পেটে ধরবেনা। নানা তালবাহনা করে এখনো সন্তান নেয়া থেকে বাচিয়ে রেখেছিল নিজেকে।এখন ও চায় আমার বীর্যে মা হতে। প্রতিশোধ নিতে চায় স্বামীর উপর। ওর নাদুসনুদুস শরীরটা ভোগের সুযোগ পেয়ে আর না করিনি। 

একটা কনফারেন্সে অংশ নিতে ওর স্বামী ৫ দিনের জন্য চিটাগাং।এই সময়ে ভদ্রলোকের বউকে চুদে গাং বানানোর দায়িত্ব আমার। দুজনের মাঝারি বাসাটায় এসে উঠলাম আমি। আজ প্রথম দিন চলছে ওর প্রেগন্যান্সি প্রোগ্রামের। অনেকদিন পর শান্তিমত লেংটা করে চুদলাম অর্থীকে।বাসায় এসে প্রথমেই নগ্ন করেছি আমার প্রাক্তন প্রেমিকাকে। bangla choti golpo

ও একটু মুটিয়ে গেছে কিন্তু এতে যেন ওকে আরো আকর্ষণীয় লাগছে। স্তনের সাইজ বেড়ে ৩৮ হয়েছে, নিতম্বে অনেক খানি মেদ জমেছে।ফর্সা শরীরটা অনেকটা নাদুসনুদুস হয়েছে কিন্তু শরীরের একটা কার্ভও নস্ট হয়নি।অর্থীর ঘামের গন্ধ আমার অসাধারন লাগে।প্রথমে জড়িয়ে ধরেই ওর শরীরের গন্ধ নিতে শুরু করি। ওর হাত উঠিয়ে ওর বগলের গন্ধ শুকতে থাকি। বান্ধবী কে চোদার গল্প

মিষ্টি হেসে অর্থী বলে এতটুকুও চেঞ্জ হওনি তুমি একদম আগের মতই সেই পাগল। আমি আগের সেই টিনেজ ছেলেটার মতই অর্থীর সেক্সি বগল চেটে চুষে খেতে থাকি।অর্থী চোখ বন্ধ করে মজা নিতে থাকে। এরপর অর্থীর উন্নত বুকের দিকে আমার মনযোগ চলে যায়।

স্বামী বিদেশ তাই চোদা খাই পরপুরুষের

প্রথমে আস্তে আস্তে চুমু দিতে থাকি। এরপর নিপল মুখে নিয়ে বাচ্চার মত চুষতে থাকি ওর একটা স্তন। আরেকটা হাত দিয়ে ছানতে থাকি। আগের মতই আমার প্রিয়তমা আমার দুহাতের মাঝে নিজেকে ছেড়ে দেয় গভীর উত্তেজনায়।অর্থীকে কোলে করে সোফাতে নিয়ে বসাই।এরপর ওর সামনে হাটুমুড়ে বসে ওর দুইপা ছড়িয়ে দেই। সেই গুদটাই যেটাকে জীবনে প্রথম দেখেছিলাম।

একটু যেন বিবর্ণ হয়ে গেছে শুধু। সদ্য পরিস্কার করা গুদটা সিক্ত হয়ে আছে ওর রসে। অর্থী দেখি আমার দিকে তাকিয়ে আছে। আমাদের দুজনের পুনর্মিলনে বাধা দিতে চায়না বোধ হয় ও। আমি আমার ঠোট নামিয়ে আনি অর্থীর নাভিতে।কেপে ওঠে মেয়েটা।অনেকক্ষন আদর করি ওর নাভীতে। এরপর তলপেটে নেমে আসে আমার জিভ। new choti golpo

ফর্সা তুলতুলে থাই দুটোতে চুমু একে দেই। অজান্তেই ও আমার জন্য মেলে দেয় ওর দুই পা। আহ্বান করছে আমাকে ওর নারীত্বে মুখ দিতে।আমি সাড়া দেই।আমার ঠোট নামিয়ে আনি অর্থীর ভেজা গুদের উপর। কেপে ওঠে আমার প্রেমিকা।আস্তে আস্তে চুষতে থাকি আমার খুব পরিচিত গুদটা। সেই আগের মত। টিনেজ দুইটা ছেলেমেয়ে যেমনটা করতাম।

অর্থী আমার চুলের মাঝে ওর আংগুল দিয়ে বিলি কাটতে থাকে। একটা শিহরণ ওর ঠোটের মাঝ থেকে বেড়িয়ে আসে। অনেক্ষন ধীরে সুস্থে ওর গুদ চুষলাম আমি।অর্থী উত্তেজনার চুড়ায় তখন। বুঝতে পারে কি চাই এখন আমার।আমাকে সোফায় বসিয়ে নিচে হাটুমুড়ে বসে ও। আমার উত্থিত পুরুসাংগটা ধরে ও পরম মমতায়। এতটুকু জড়তা নেই। বান্ধবী কে চোদার গল্প

আমার মুখের দিকে তাকিয়ে চুমু দেয় আমার ধোনে। বুঝতে পারি এটা নতুন শেখা ওর। এরপর আস্তে আস্তে মুখে পুড়ে নিতে থাকে আমার ধোন। চমতকার ব্লোজব দেয় এখন অর্থী। আগে তেমন পারত না দাত লাগিয়ে ফেলত ধোনে। আমার বিচিগুলোতে হাত বোলাতে বোলাতে ফুলস্পিডে চুষতে থাকে আমার ধোন।আমি হাত দিয়ে ওর মুখের উপর আসা চুল গুলো সরিয়ে দেই।

ওর গালের লাল তিলটায় হাত বুলিয়ে দেই। আর কিছুক্ষন এভাবে চুষতে দিলে ওর মুখেই বির্য ছাড়তে হবে। ওর দুই গালে হাত দিলাম। অভিজ্ঞ প্রেমিকা বুঝল কি বুঝাতে চাচ্ছি। আস্তে উঠে দাড়াল। এরপর ঢলে পড়ল আমার উপরে।অর্থীর ঠোট আমার ঠোটের একদম কাছে। ওর নিস্বাস আমার গালে লাগছে।আমাদের ঠোট মিলিত হল। bandobi chudar golpo

অনেকক্ষন চুমু খেলাম একে অপরকে।অর্থীর জন্য আমার আগের সেই ভালবাসা আমি যেন আবার অনুভব করছি। ও হয়ত তাই করছে।বুঝতে পারলাম সময় হয়েছে।কোলে করে নিয়ে চললাম বেডরুমে। অর্থী দুইহাতে জড়িয়ে থাকল আমায়।বিছানায় সোয়ায়ে দিলাম ওকে। এরপর ওর উপরে আসলাম। অর্থী দুপা মেলে ওর দুপায়ের মাঝে নিল আমাকে।

ওর অভিজ্ঞা হাত আমার ধোন মাসাজ করে চলল। এরপর নিয়ে গেল ওর গুদের উপর। ওর ভেজা গুদে একটু ঘষতে থাকল আমার ধোনটা। এরপর অর্থী হাত সরিয়ে নিল। বুঝলাম এখন আমার হাতে ছাড়তে চায় নিয়ন্ত্রণ। আমি ওর ঠোটের ভিতর দিয়ে ওর জিভে কামড় দিলাম সেই সাথে আমার ধোনটাকে চাপ দিলাম অর্থীর গুদের চেড়ায়। বান্ধবী কে চোদার গল্প

গার্লফ্রেন্ডের মায়ের গুদ চোদা

ফোলা ঠোট চিড়ে ধোন ঢুকে গেল ওর ভেজা গুদের মাঝে। অনেক মজাদার একটা চাপ অর্থীর গুদে। টাইট লাগছে না আবার লুজও না। অর্থী চোখ বন্ধ করে ওর জিভটা আমার মুখে ঢুকিয়ে চুষতে থাকল। আমি মাঝারি ঠাপে চুদছি অর্থীকে।হঠাৎ বেডের পাশের টেলিফোন বেজে উঠল। আমি মানা করলাম ইশারায়। কিন্তু ও তারপরেও রিসিভ করল সেই অবস্থাতেই। bandobir gud mara

ওর স্বামীর ফোন। অর্থী ইশারায় আমায় চালিয়ে যেতে বলল। কথায় কথায় অর্থী বলল বাসায় আসলে এবার প্রেগন্যান্ট হতে চায়। এরমধ্যে অর্থী প্রায় উঠে বসেছে। আমি ওকে কোলে বসিয়ে নিলাম। ও আমার উপর চড়ে বসলো টেলিফোন কানে নিয়েই। আমি ওকে কোলে নিয়ে ঠাপাতে থাকলাম। এত উত্তেজিত আমার কখনোই লাগে নি। 

মনে হচ্ছে ওর স্বামীর সামনে অর্থীকে চুদছি আমি। ফাইনালি ও ফোন রাখল। আমি ওকে কোলে নিয়ে তখন উত্তম মধ্যম চুদছি আর বিশাল দুধ জোরা খাচ্ছি। অর্থী কানে কানে বলল আবার শুয়ে চোদাতে চায়। আমি আবার ওকে শোয়ায়ে দিলাম।এখন বর্তমানে আসি।গল্পের শুরুতে যেভাবে শুরু হয়েছিল সেখানে। অর্থী বলেই চলেছে: চোদো আমাকে। প্রেগন্যান্ট করে দাও জান। 

তোমার বাচ্চা পেটে ধরব আমি।বুঝতে পারি আমার হয়ে যাবে। অর্থীর কোমর চেপে জোরে জোরে ঠাপাতে থাকি। ও বুঝতে পারে। আমাকে ওর পা দিয়ে পেচিয়ে রাখে লতার মত। অর্থীর গলা আর কাধের মাংসে কামড়ে ধরে সব শক্তি দিয়ে ঠাপাতে থাকি। বান্ধবী কে চোদার গল্প

অর্থী আহ আহ করেই যাচ্ছে। ফর্সা শরীরটা ঘামে জবজবে হয়ে গেছে। কাধ ছেড়ে অর্থীর নরম গালে কামড় বসিয়ে ওর গুদে মস্ত এক ঠাপ দেই। বেচারি গুংগিয়ে উঠে। আমি লাগাতার কয়েকটা ঠাপ দিয়ে আমার বির্য অর্থীর গুদে ঢালতে থাকি। ও আমাকে শক্ত করে জড়িয়ে রাখে। সব টুকু ঢেলে শান্ত হয়ে শুয়ে পড়ি অসম্ভভ সুন্দরী মেয়েটার উপর।